1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে নিয়ে কাজ করতে ‘এডভোকেসি নেটওয়ার্ক’ কমিটি গঠন

  • আপডেট টাইম : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৫৩৭ বার পঠিত

নজরুল ইসলাম মুহিব :: মৌলভীবাজার সদও উপজেলার ‘পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ (ইএলএমসি)’প্রকল্প এর কার্যক্রমের আওতায় প্রকল্প অবহিতকরণ ও উপজেলা ‘এডভোকেসি নেটওয়ার্ক’ নামের একটি কমিটি গঠন করা হয়েছে।
গতকাল রবিবার দুপুরে (১২ডিসেম্বর) সদর উপজেলা পরিষদ হলরুমে জাতীয় এনজিও সংগঠন ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়।
নজরুল ইসলাম মুহিব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীনা রহমান । সাইফুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা যুব উন্নয়ন অফিসার মো: জসীম উদ্দিন,উপজেলা সমাজসেবা অফিসার সুমন দেবনাথ।
অনুষ্ঠানে ওয়েভ ফাউন্ডেশনের ডিভিশন প্রোগ্রাম অফিসার শাহজাহান মিয়া প্রজেক্টরের মাধ্যমে প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে। তিনি বলেন, ‘সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার নিয়ে কাজ করা এমন নাগরিক সমাজের সংগঠন (সিএসও) এবং নেটওয়ার্ক গুলির ক্ষমতায়ন করা ও পিছিয়ে পড়া জনগোষ্ঠির কার্যকরী সম্পৃক্তকরণ এবং স্থানীয় সুশাসন ও উন্নয়ন প্রক্রিয়ায় অর্ন্তভুক্তি মুলক অংশগ্রহনে সক্ষম করা।’
অনুষ্ঠান শেষে সকলের মতামতের ভিত্তিতে নজরুল ইসলাম মুহিবকে সভাপতি,সজ্জাদুর রহমান ও ইভা মলাকারকে সহ সভাপতি এবং আহসান হাবিব টিপুকে সম্পাদক ও মো: জাহাঙ্গীর মিয়া মহস্যজীবি সমিতির নেতাকে সহ –সম্পাদক সহ ২৫সদস্য বিশিষ্ট সদর উপজেলা ‘এডভোকেসি নেটওয়ার্ক’ নামের একটি কমিটি গঠন করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..